গোলাপী লাল ঠোঁট
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

কন্যা, আমায় তোমার ঠোঁট করো
থাকতে দাও সাথে,
এ নিঃসঙ্গতা কাটিয়ে শান্তি দাও
অঙ্গ করে নিজের।
আমায় পিষে দাও দন্তে দন্তে, ব্যথা লাগবে না একটুও
ও যে মোমের ছোঁয়া,
দেহ মনে শিহরণ জাগবে তোমার পরশ পেলে।
ঐ কোমল জিভে ভেজাও আমায়,
স্নান করতে চাই সারাক্ষণ
তোমার মুখের ফেনায়।
কন্যা, চোখে টানো কাজল,
কপালে দাও ছোট্ট টিপ,
গোলাপী লালে ভরাও আমায়
পুরুষের পর পুরুষ দেখবে তোমায়।
তোমার কথায় উঠব বসব, এই হবে জীবন,
আমার সৌন্দর্য বাড়াবে তোমার যৌবন।

১৬ই জুন,২০২৩, রাত ১১:০৯, বারুইপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।